Pages

Friday, January 22, 2016

অর্ধ কুম্ভ মেলায় ভারতীয় মুসলিম জঙ্গি এবং আইএস হামলার চক্রান্ত ফাঁস ; দিল্লিতে গ্রেফতার ৪ মুসলিম জঙ্গি




আপনাদের মনে আছে নিশ্চয় সন্ত্রাসী ইয়াকুব মেমনের জানাজাতে অংশ নিতে মুম্বাইতে হাজার হাজার মুসলিমের ভিড় এর কথা। এরা কেউ পাকিস্তানি মুসলিম না। এরা সবাই ভারতীয়। ভারত ইউনিয়নের টেরিটোরিতে থাকে। ১০% কোটা উপভোগ করে চাকরি আর উচ্চ শিক্ষায়। হজ্জ করতে গেলে তাদের ট্যাক্স ভারতমাতা বহন করে। এরাই দুইদিন পর পর দাঙ্গা লাগায়। কিন্তু পাকিস্তানের টাকায় ভারতের ভিতর বোমা ফাটায়। হিন্দুদের মারতে। কাফের দের মারতে।



আমি স্বীকার করছি অনেক দেশপ্রেমিক মুসলিম আছে, কিন্তু বেশির ভাগ ভারতীয় মুসলিমই পাকিস্তানপন্থি। তার প্রমাণ তারা দিয়েছে এক খুনির সাজার বিরুদ্ধে কথা বলে। তার প্রমাণ তারা দিয়েছে তার জানাজায় অংশ নিয়ে। তার প্রমাণ দিল তারা আবারও প্রজাতন্ত্র দিবসের আগে হামলা চালানোর উদ্দেশ্যেই ভারতে প্রবেশ করে l টার্গেট ছিল অর্ধ কুম্ভ মেলাও l কিন্তু পুলিশ ইতিমধ্যেই ৪ জন কে আটক করেছে l যাদের বয়স ১৯ থেকে ২৩-এর মধ্যে l এরা সবাই ভারত মুসলিম। ভারত মায়ের দুধ কলা দিয়ে পোষা সাপ।



প্রজাতন্ত্র দিবস উপলক্ষে ভারতে নাশকতা চালাতে পারে জঙ্গিরা l এমন আশঙ্কা আগে থেকেই ছিল l সেই অনুযায়ী, গোপন সুত্রে খবর পেয়ে রাজধানী থেকে বুধবার ৪ জনকে পাকড়াও করে পুলিশ l জানা যায়, দিল্লি, এনসিআর, গ্রেট ইন্ডিয়া প্লেস, বসন্ত কুঞ্জ সহ দিল্লির বেশ কয়েকটি জনবহুল জায়গা এবং শপিং মলে হামলা চালানোর পরিকল্পনা করছিল আইএস l আর সেই অনুযায়ীই, ওই ৪ জনকে পাঠানো হয়েছিল ভারতে l এই প্রথম আইএস জঙ্গি সন্দেহে কাউকে গ্রেফতার করা হলো ভারতে l পুলিশ জানিয়েছে, ভারতে সদস্য পাঠিয়ে, এবার সংগঠন মজবুত করতে চাইছে আইএস l আইইডি সহ একাধিক বিস্ফোরক ও অন্য অস্ত্রশস্ত্র তৈরি করে ভারতের বিভিন্ন জায়গায় হামলা চালানোর পরিকল্পনা শুরু করেছে ওই জঙ্গি গোষ্ঠী l

No comments:

Post a Comment